আমদের সম্পর্কে জানুন

বাংলাদেশে কোল্ডফায়ারের অন্তর্ভুক্তির ইতিহাস

বিংশ শতাব্দীর গোড়ার দিকে কারখানা, অফিস এবং অ্যাপার্টমেন্ট ভবনে অগ্নিকাণ্ডের ঘটনা খুবই সাধারণ ছিল। বাংলাদেশের বাজারে মানসম্মত অগ্নিনির্বাপক সরঞ্জাম পাওয়া যায় না যার কারণে এটা বিদ্যমান শিল্প বা ইন্ডাস্ট্রির জন্য একটি বড় হুমকি হয়ে দাঁড়িয়েছে। এটা জনগণ এবং সম্পত্তি ধ্বংস করে শিল্প খাতগুলোকে ভেঙে দিচ্ছিল। আগুনের সাথে লড়াই করার জন্য যে একটি ভাল মানের অগ্নিনির্বাপক সরঞ্জাম অনিবার্য তা সবাই অনুভব করছিলো।
অবশেষে জানা গেল, কোল্ডফায়ার, একটি বহনযোগ্য অগ্নি নির্বাপক যন্ত্র বিশ্ববাজারে পাওয়া যায়, যেটা FIREFREEZE USA দ্বারা নির্মিত হয়।
কোল্ডফায়ার একটি পরিবেশ বান্ধব অগ্নি নির্বাপক এজেন্ট যা কম জল, দ্রুত সম্পদের ক্ষয়ক্ষতি এবং অগ্নিনির্বাপকদের কম ঝুঁকি সহ আগুনকে দ্রুত, নিরাপদ, নিভিয়ে দেয়।
কোল্ড ফায়ার পানির চেয়ে ২১ গুণ দ্রুত ঠান্ডা হয় এবং আগুন এবং জ্বালানী উৎসকে আগুনের টেট্রেহেড্রন থেকে অপসারণের কাজ করে, পুনরায় জ্বলন প্রতিরোধ করে।
Play Video
প্রবর্তকরা বাংলাদেশে এই পণ্যের তাগিদ অনুভব করেন এবং তারা ২০১৪ সালে যুক্তরাজ্যে ইউরোভার্সাল ইন্টারন্যাশনাল লিমিটেড প্রতিষ্ঠা করেন যাতে বাংলাদেশের বাজারে পণ্যটি অপলব্ধ করা যায় এবং বাংলাদেশ শিল্পে অগ্নিনির্বাপণে সহায়তা করতে মানুষকে সাহায্য করা যায়।
পরবর্তীতে তারা কেজিএসএম গ্লোবাল ইউকে -এর ফ্র্যাঞ্চাইজি এবং ডিস্ট্রিবিউটরের ব্যবসায়িক সম্পর্কের মধ্যে আসে যা দক্ষিণ এশিয়ার জন্য ফায়ারফ্রিজ ইউএসএর একচেটিয়া এজেন্ট। ইউরোভারসাল ইন্টারন্যাশনাল লিমিটেড ২০১৪ সালে বাংলাদেশে কোল্ডফায়ার এর একক ডিস্ট্রিবিউটর হয়।
ইউরোভারসাল এবং কেজিএসএম গ্লোবাল ইউকে যৌথভাবে দাতব্য তহবিলের মাধ্যমে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ।

ডা. চিত্ত রঞ্জন দাস প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং এম সাফদার হোসাইন ইউরোভারসাল ইন্টারন্যাশনাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক।

দূরদর্শী মানুষ ডক্টর সি আর দাস মানবাধিকার বিষয়ে যুক্তরাজ্যের অক্সফোর্ড বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন এবং দীর্ঘদিন থেকে ইউনাইটেড নেশন এবং অন্যান্য আন্তর্জাতিক সংস্থায় কাজ করেন। তিনি ২০০৪ সন থেকে যুক্তরাজ্যে খাদ্য সামগ্রীর ব্যবসা শুরু করেছেন এবং পরে যুক্তরাজ্যে ২০১৪ থেকে কোল্ডফায়ারের সাথে ব্যবসা শুরু করেছেন।
এম সাফদার হোসেন কয়েক দশকেরও বেশি সময় ধরে একজন ব্যবসায়ী। তিনি ১৯৮৯ সাল থেকে তার কর্মজীবন শুরু করেছেন এবং তারপর থেকে বাংলাদেশ থেকে রপ্তানির মাধ্যমে জাতীয় প্রবৃদ্ধিতে অবদান রাখছেন। তিনি বাংলাদেশ থেকে পোশাক রপ্তানি এবং MFS ব্যাংকিং এর সাথে জড়িত।
মানুষের জীবন, সম্পদ এবং পৃথিবী বাঁচাতে ডা সি আর দাস এবং এম সাফদার হোসেন যৌথভাবে বাংলাদেশে কোল্ডফায়ার ব্যবসা অন্বেষণ করছেন।

আমাদের মিশন

ইউরোভারসাল এবং কেজিএসএম গ্লোবাল ইউকে যৌথভাবে দাতব্য তহবিলের মাধ্যমে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের সাহায্য করতে প্রতিশ্রুতিবদ্ধ।

our team

Name

Designation

Under Construction

Name

Designation

Under Construction

Name

Designation

Under Construction